শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ঘর লেপার সময় নওগাঁয় সাপের কামড়ে নারীর মৃত্যু

ঘর লেপার সময় নওগাঁয় সাপের কামড়ে নারীর মৃত্যু

মতিহার বার্তা ডেস্ক: নওগাঁর সাপাহার উপজেলার কলমুডাঙ্গা গ্রামে সাপের কামড়ে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম নুর জাহান আক্তার বগি (৪০), তিনি কলমুডাঙ্গা গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী।

আজ শুক্রবার সকাল ৮টায় মাটি তৈরি বাড়ি লেপার সময় এ ঘটনা ঘটে। জানা যায়, লেপার সময় ঘরের কোনায় একটি ফাঁটল বন্ধ করতে সেখানে হাত দিতেই একটি গোখরা সাপ তার ডান হাতের আঙুলে পর পর দু’বার কামড় দেয়।

পরে নুর জাহানকে ওঝা ডেকে ঝাড়ফুঁক শুরু করা হয়। এতে তার অবস্থার কোনও উন্নতি না হওয়ায় দুপুর ১টা ২০ মিনিটে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতিহার বার্তা ডট কম  ৩০ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply